Sunday, October 25, 2015

ফেসবুকে এক ক্লিকে সব ফ্রেন্ড রিকুয়েস্ট এক্সেপ্ট করুন ।

9:34:00 PM

সবাই কেমন আছেন । এটা টেকটিউনস এ আমার ৬ষ্ঠ টিউন । আমাদের প্রায় সকলএরই ফেসবুকে একাউন্ট আছে । বর্তমান সময়ে ফেসবুক ব্যবহার করে না এমন মানুষ খুঁজে পাওয়া অনেক মুশকিল ব্যাপার । আমাদের মধ্যে অনেকেই আছে যারা দিনের বেশিরভাগ সময়টাই ফেসবুকে ব্যয় করি । আর বলতে গেলে প্রায় সবারই একাধিক আইডি আছে । একটা ফ্যামিলি আর কাছের বন্ধু বান্ধবদের জন্য আর একটি এমনি ফেসবুকের ফ্রেন্ডদের জন্য । ওইসব আইডিগুলো তারা শুধুই ফ্রেন্ড বাড়ানো ও লাইক বাড়ানোর জন্য ব্যবহার করে থাকে । ফলে তাদের কিছুক্ষন পর পরই ফ্রেন্ড রিকুয়েস্ট আসতে থাকে । আর এই ফ্রেন্ড রিকুয়েস্টগুলো এক্সেপ্ট বা ডিলিট করার সময় তারা পায় না । তাই তাদের জন্য নিয়ে আসলাম এমন একটি ট্রিক্স যা দ্বারা সে  খুব সহজেই অল্প সময়ের মধ্যেই ফ্রেন্ড রিকুয়েস্ট এক্সেপ্ট ও ডিলিট করতে পারবে । তাহলে আর বেশি কিছু বলছি না । সরাসরি আসল কথায় আসি ।


১. প্রথমে ফেসবুকে লগিন করুন ।



২. নতুন ট্যাব ওপেন করুন । এবং chrome://extensions লিখে Enter চাপুন ।



৩. "Get More Extensions" এ ক্লিক করুন ।



৪. সার্চ বক্স এ "Facebook Friends Requests" লিখে সার্চ করুন ।



৫. এই এক্সটেনশনটি ক্রোমে এড করুন ।



৬. অ্যাড্রেস বারে https://web.facebook.com/friends/requests/ লিখে এন্টার চাপুন । দেখবেন  আপনাকে যারা ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছে তাদের দেখাচ্ছে ।



৭. লাল কালার দ্বারা সার্কেল করা আইকনটিতে ক্লিক করুন । এরপর উপরের চিত্রের মত দেখতে পাবেন । আপনি যদি সবগুলো রিকুয়েস্ট এক্সেপ্ট করতে চান তাহলে "
Accept All Requests" আর রিজেক্ট করতে চাইলে "Reject All Requests" সিলেক্ট করে
 "Accept/Reject All Friends Requests" বাটন এ ক্লিক করুন । কাজ শেষ ।

Written by

I am Akil Ashraful. Born in Palash, Narsingdi. I am a blogger, Web designer and also a logo designer.

0 comments:

Post a Comment

 

© 2017 TECHDVICE. All rights resevered.

Back To Top