Monday, February 29, 2016

দেশে গ্যালাক্সি এস সেভেন এজ আনল স্যামসাং ও গ্রামীণফোন

10:05:00 AM

গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ২৮ ফেব্রুয়ারি থেকে আগামী ১৬ মার্চের মধ্যে স্মার্টফোনটির জন্য অগ্রিম বুকিং দিতে পারবেন। বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৬-তে ব্যাপক সাড়া ফেলেছে স্যামসাংয়ের গ্যালাক্সি এস সেভেন এজ।


দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোনের সঙ্গে মিলে ফ্ল্যাগশিপ মডেল গ্যালাক্সি এস সেভেন এজ দেশের বাজারে আনছে বিশ্বের বৃহত্তম মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ২৮ ফেব্রুয়ারি থেকে আগামী ১৬ মার্চের মধ্যে স্মার্টফোনটির জন্য অগ্রিম বুকিং দিতে পারবেন। বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৬-তে ব্যাপক সাড়া ফেলেছে স্যামসাংয়ের গ্যালাক্সি এস সেভেন এজ। 

গতানুগতিক ব্যবহার থেকে বেরিয়ে এসে কিভাবে স্মার্টফোনকে আরও কার্যকর এবং গঠনমূলকভাবে ব্যবহার করা যায় সে বিষয়গুলো এই ফোনে নিয়ে এসেছে ইলেক্ট্রনিক জায়ান্ট স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এস ৭ এজ এর মূল্য হবে ৭৯,৯০০ টাকা। গ্রামীণফোনের স্টার গ্রাহকরা নির্র্দিষ্ট সময়ের মধ্যে অগ্রিম বুকিং দিলে স্যামসাং গ্যালাক্সি এস সেভেন এজের সঙ্গে বিনামূল্যে পাবেন বিভিন্ন এক্সেসরিজ এবং ইন্টারনেট ডাটাসহ আকর্ষণীয় আরও অনেক কিছু।

আগামী ১৬ মার্চের মধ্যে গ্রামীণফোনের সাইটে গিয়ে স্টার গ্রাহকরা সহজেই স্যামসাং গ্যালাক্সি এস সেভেন এজ অগ্রিম বুকিং দিতে পারবেন। বুকিং দেবার ৭২ ঘণ্টার মধ্যে যে কোন গ্রামীণফোন সেন্টারে গিয়ে মাত্র ৭,৯০০ টাকা এককালীন মূল্য পরিশোধ করলেই শুধু অগ্রিম বুকিং নিশ্চিত করবে প্রতিষ্ঠানটি অগ্রিম বুকিং দিয়ে স্টার গ্রাহকরা স্যামসাং গিয়ার ভিআর অথবা লেভেল ইউ-প্রো হেডসেট আর ক্লিয়ার ব্যাক কভার বিনামূল্যে পাওয়ার সুযোগ পাবেন।

Written by

I am Akil Ashraful. Born in Palash, Narsingdi. I am a blogger, Web designer and also a logo designer.

0 comments:

Post a Comment

 

© 2017 TECHDVICE. All rights resevered.

Back To Top