Wednesday, June 1, 2016

১৭০০০ মার্কিন ডলারের ও বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল অ্যান্ড্রয়েড স্মার্টফোন ।

12:29:00 PM

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮১০ প্রসেসরযুক্ত বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল সোলারিন স্মার্টফোনটিতে ওয়াই-ফাই সংযোগসহ আছে ২৩.৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। স্মার্টফোনটিতে আছে ৫.৫ ইঞ্চি আইপিএস এলইডি ২কে রেজ্যুলেশনের স্ক্রিন।
Sirin Labs New Smarphone Solarin world most expensive android smarphone

ইসরায়েল স্টার্টআপ সিরিন ল্যাবস উন্মোচন করল বিশ্বের সবচেয়ে দামী অ্যান্ড্রয়েড স্মার্টফোন। স্মার্টআপটি অবশেষে অফিশিয়ালি ১৭০০০ মার্কিন ডলার মূ্ল্যের হাই-ইন্ড অ্যান্ড্রয়েড স্মার্টফোন জনসম্মুখে উন্মোচন করল। স্মার্টফোনটি চিপ-টু-চিপ ২৫৬-বিট এনক্রিপশনের সক্ষমতা রাখে বলে জানিয়েছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। এরকম স্মার্টফোন সেনাবাহিনীরা যোগাযোগ রক্ষার্থে ব্যবহার করে থাকেন।


‘রোলস রয়েস অব স্মার্টফোনস’ উপাধিতে ভূষিত সোলারিন নামের ডিভাইসটি পিছনে থাকা নিরাপত্তা সুইচের মাধ্যমে সক্রিয় হয়। সংবাদমাধ্যম ভেঞ্চারবিটের প্রতিবেদন অনুযায়ী, স্মার্টফোনটি মঙ্গলবার লন্ডনে উন্মোচিত হয়।

১৭০০০ মার্কিন ডলার মুল্যের অ্যান্ড্রয়েড স্মার্টফোন

সোলারিনে বিশ্বের শ্রেষ্ঠ অ্যাডভান্সড প্রাইভেসি প্রযুক্তি যুক্ত করা হয়েছে। কমিউনিকেশন সিকিউরিটি ফার্ম কুলস্পানের সাথে একযোগে কাজের মাধ্যমে এ ধরণের একটি স্মার্টফোন তৈরি করতে সক্ষম হয়ছে সোলারিন। 

সতের হাজার মার্কিন ডলার মুল্যের অ্যান্ড্রয়েড স্মার্টফোন সাথে মিলিটারি গ্রেড সিকিউরিটি

সিরিন ল্যাবস জানায়, ‘উচ্চতর প্রাইভেসি সেটিং, অন্যান্য ফোনের থেকে দ্রুত পরিচালনে সক্ষম, বিশ্বের সেরা উপকরণ দ্বারা তৈরি একটি সেরা অ্যাডভান্সড মোবাইল ডিভাইস তৈরি করতে চেয়েছিল প্রতিষ্ঠানটি।’ ধনাঢ্য এবং জনপ্রিয় ব্যক্তিদের জন্য ১ জুন থেকে লন্ডনে এবং ৩০ জুন থেকে নাইটসব্রিজের সিরিন ল্যাবসের রিটেইল স্টোরে ফোনগুলো বিক্রি শুরু হবে। তবে বিলাসবহুল ফোন তৈরি এটাই প্রথম নয়। ২০০৬ সালে নোকিয়া ৩১০,০০০ মার্কিন ডলার মূল্যের ‘সিগনেচার কোবরা’ এবং ২০১১ সালে ৫ হাজার মার্কিন ডলার মূল্যের ‘কনস্টেলাশন’ বাজারে ছেড়েছিল।

সূত্র: সিএনএন





Written by

I am Akil Ashraful. Born in Palash, Narsingdi. I am a blogger, Web designer and also a logo designer.

0 comments:

Post a Comment

 

© 2017 TECHDVICE. All rights resevered.

Back To Top